পান্থ পাদপ
- মো : নূরুল গনী ০৫-০৫-২০২৪

আমি দাড়িয়ে আছি পান্থপাদপ
তৃষ্ণার্ত তুমি পেতেই পার এক আজলা জল
তবে আঘাত করো আমাকে
ক্রমাগত আঘাতে বিক্ষত করো
যতক্ষণ না তৃপ্ত হও তুমি !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।